আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা       তালায় আরএমটিপি প্রকল্পের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত    
 


ছেলেকে প্রকাশ্যে এনে নাম ঘোষণা করলেন শ্রেয়া

গত ২২ মে প্রথম সন্তানের মা হয়েছে শ্রেয়া ঘোষাল। ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন জনপ্রিয় এই সংগীতশিল্পী। ছেলের জন্মের ১৩ দিন পর তাকে নিয়ে প্রকাশ্যে এসেছেন শ্রেয়া ঘোষাল ও শিলাদিত্য দম্পতি।

বুধবার (২ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছেলের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন শ্রেয়া। যেখানে দেখা যাচ্ছে, ছেলেকে ধরে রয়েছেন শ্রেয়া-শিলাদিত্য। যদিও বা নবজাতকের চেহারা দেখাননি তারা।

শুধু ছেলেকে নিয়ে প্রকাশ্যে নয়, তার নামটিও জানালেন শ্রেয়া ঘোষাল।

ছবিটির ক্যাপশনে শ্রেয়া ঘোষাল লিখেছেন, “পরিচয় করিয়ে দিচ্ছি– দেবায়ন মুখোপাধ্যায়। ২২ মে এসেছে এবং আমাদের জীবন পুরোপুরি পাল্টে দিয়েছে। জন্মের সময় প্রথম দেখাতেই আমাদের মন ভরিয়ে দিয়েছে, এমন ভালোবাসায় যা শুধু একজন মা কিংবা বাবাই অনুভব করতে পারেন। একেবারে নিখাদ অফুরন্ত অনবদ্য এই ভালোবাসা।”

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্যকে বাঙালি রীতি মেনে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। তার আগে ১০ বছর চুটি প্রেম করেছেন দু’জনে।


Top